• ঢাকা
  • সোমবার, ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ডিএনসি চট্টগ্রাম গোয়েন্দার অভিযানে ৬০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ০৩


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৫০ এএম;
ডিএনসি চট্টগ্রাম গোয়েন্দার অভিযানে ৬০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ০৩
ডিএনসি চট্টগ্রাম গোয়েন্দার অভিযানে ৬০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ০৩

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক জনাব Humayun Kabir Khondakar এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শন জনাব এস এম আলম খান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর একটি টিম চট্টগ্রাম সিএমপি এর বিভিন্ন এলাকায় ০৩ জনকে ৬,০০০ (ছয় হাজার) পিস ইয়াবা সহ গ্রেফতার করে মামলা দায়ের করা হয়।.

আসামী- (১) বাবুল (২২), পিতাঃ মোস্তাক, মাতাঃ জোহরা খাতুন, সাংঃ কাটাখালী (মোস্তাকের বাড়ী), ওয়ার্ড নং-০১, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার।  তাকে সকাল প্রায় ১০ঃ১৫ ঘটিকায় ৩,০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়। .

আসামী-(২) মোঃ শাকের (২৯), পিতাঃ মৃত জানু মিয়া, মাতাঃ জোহরা খাতুন, স্ত্রীঃ ফারমিনা বেগম, সাংঃ কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-৪, ব্লক-বি-১, এফসিএন নংঃ ২৫৮৩০৩, লিডারঃ ইলিয়াস, থানাঃ উখিয়া, জেলাঃ কক্সবাজার। তাকে সকাল প্রায় ০৯ঃ১৫ ঘটিকায় রাহাত্তারপুল এলাকা থেকে ২,০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে বাকলীয়া থানায় মামলা দায়ের করা হয়।.

আসামী- (৩) মোঃ আজিজুল ইসলাম (২৬), পিতাঃ মোঃ নবাব আলী বিশ্বাস, মাতাঃ হাজেরা বেগম, স্ত্রীঃ রোজিনা আক্তার,  সাংঃ পশ্চিম রাজাপুর, চরপাড়া, ইদগাঁ ময়দানের পশ্চিম পার্শ্বে (নবাব আলী বিশ্বাসের বাড়ী), ০৮ নং ওয়ার্ড,  ০২ নং আমলসার ইউনিয়ন পরিষদ,  থানাঃ শ্রীপুর, জেলাঃ মাগুরা। তাকে দুপুর প্রায় ১২ঃ১৫ ঘটিকায় বায়েজিদ বোস্তামী রোড এলাকা থেকে ১,০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে বায়েজিদ বোস্তামী থানায় মামলা দায়ের করা হয়। সে মাগুরা জেলার উদ্দেশ্যে ইয়াবাগুলো পাচার করছিল।. .

ডে-নাইট-নিউজ / দিদারুল আলম জিসান 

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ