• ঢাকা
  • সোমবার, ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

শান্তি বিনষ্ট করে রাজনৈতিক পশুরা : মোমিন মেহেদী


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:১৭ পিএম;
শান্তি বিনষ্ট করে রাজনৈতিক পশুরা : মোমিন মেহেদী
শান্তি বিনষ্ট করে রাজনৈতিক পশুরা : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শান্তি বিনষ্ট করে রাজনৈতিক পশুরা, পাশাপাশি ধর্মব্যবসায়ী-স্বাধীনতা ব্যবসায়ীরা রাজনীতিকে কুক্ষিগত করে দেশে দেশে সন্ত্রাসী কর্মকান্ড করায় বিশ^ব্যাপী স্বাধীনতা ভুলুন্ঠিত হচ্ছে। ২০ সেপ্টেম্বর বেলা ১১ টায় বিশ^শান্তি দিবসকে কেন্দ্র করে আয়োজিত ‘বিশ^ শান্তি দিবসে শান্তি প্রতিষ্ঠায় করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার প্রকৌশলী লিলি চক্রবর্তী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, এনডিবি চেয়ারম্যানের উপদেষ্টা গোলাম রহমান রিপন প্রমুখ।

এসময় বক্তারা বিশ^শান্তি দিবসে সবাইকে স্ব স্ব ধর্মগ্রন্থ জেনে ও মেনে ধর্ম-মানবতার জন্য নিবেদিত হওয়ার আহবান জানানোর পাশাপাশি বলেন, অশান্তি প্রতিহত করতে সকল প্রকার অপরাধ-দুর্নীতি প্রতিহত প্রয়োজন। আগামী ৯ অক্টোবর পর্যন্ত চলমান ‘রাজনীতিক সংগ্রহ কর্মসূচি’র ধারাবাহিকতায়  ‘বায়ান্নকে প্রেরণা-একাত্তরকে চেতনা ও জাতীয় বীরদের প্রতি যথাযথ শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে দারিদ্র-দুর্নীতি-বেকারত্ব-খুন-গুমমুক্ত দেশ গড়ার জন্য নিবেদিত’ স্বাধীনতার স্বপক্ষের নাগরিককে ০১৯৭২৭৪০০১৫ নম্বরে এসএমএস করাটা একজন সচেতন নাগরিকের দায়িত্ব।  .

.

ডে-নাইট-নিউজ /

সম্পাদকীয় বিভাগের জনপ্রিয় সংবাদ