• ঢাকা
  • সোমবার, ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুরের কমলনগর ইউএনও এর ফোন নাম্বার হ্যাক


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:১৩ পিএম;
লক্ষ্মীপুরের কমলনগর ইউএনও এর ফোন নাম্বার হ্যাক
লক্ষ্মীপুরের কমলনগর ইউএনও এর ফোন নাম্বার হ্যাক

লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামানের অফিসিয়াল ফোন নাম্বার (০১৭৮৮-৫৭৭৭১৪) হ্যাক করে প্রতারক চক্র টাকা দাবি করছেন বলে অভিযোগ উঠে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ইউএনও তার ফেইসবুক (uno kamalnagar) আইডিতে প্রতারক চক্রের সন্ধান ও সর্তক বার্তা দিয়ে স্ট্যাটাস দেন।
তিনি লিখেন,( “উপজেলা নির্বাহী অফিসার, কমলনগর, লক্ষ্মীপুর এর অফিসিয়াল মোবাইল নম্বর (০১৭৮৮৫৭৭৭১৪) টি প্রতারক চক্র ক্লোন করে বিভিন্ন ব্যক্তির নিকট হতে অর্থ দাবি করছে বলে কয়েকজন ভুক্তভোগী জানিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার, কমলনগর, লক্ষ্মীপুর মহোদয়ের অফিসিয়াল, ব্যক্তিগত মোবাইল বা টেলিফোন নম্বর ব্যবহার করে কেউ কোন ধরনের অর্থ দাবি করলে তা প্রদান থেকে বিরত থাকার জন্য এবং প্রতারক চক্রের সন্ধান পাওয়া গেলে উপজেলা প্রশাসনকে অবহিত করার জন্য সকলকে অনুরোধ করা হল”)
উপজেলার হাজির হাট ও মাটিন ইউপি’র চেয়ারম্যান মো.নিজাম উদ্দিন ও ইউছুফ আলী বলেন, উপজেলা নির্বাহীর নাম্বার থেকে তাদের কাছে একাধিক বার ফোন দেয়। এতে তারা বিভ্রান্ত না হয়ে ইউএনও মহোদয়কে অবগত করেন। তিনি জানান, বিষয়টি ন্যাক্কারজনক এবং তিনি সবাইকে সাবধান করে দেয়। যেন এসব প্রতারক চক্রকে হাতেনাতে ধরতে হবে।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান বলেন, উপজেলার হাজির হাট ও মাটিন ইউনিয়ন চেয়ারম্যানদের কাছে নাম্বার হ্যাক করে ফোন দিয়ে বিভিন্ন ধরণের বাজে কথা ও অর্থ যোগান দিয়ে বলে। এগুলো প্রতারক চক্র। পরে তারা জানালে সাথে সাথে ফেইসবুকে স্টার্টাস দেয়া হয়। এবং থানায় লিখিত অভিযোগ পেশ করা হবে।.


 . .

ডে-নাইট-নিউজ / নাসির মাহমুদ (লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি) :

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ