• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রামু জোয়ারিয়ানালাতে একই পরিবারের ০৫ জনকে কুপিয়ে আহত


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ০৪ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:১৫ পিএম;
রামু জোয়ারিয়ানালাতে একই পরিবারের ০৫ জনকে কুপিয়ে আহত
রামু জোয়ারিয়ানালাতে একই পরিবারের ০৫ জনকে কুপিয়ে আহত

কক্সবাজারের রামু জোয়ারিয়ানালা নন্দাখালী মুড়াপাড়ায় গত কিছুদিন আগের ঘটনা,নিজের মা-বাবা সহ বড় ভাবী এবং দুই শিশু সন্তানকে কুপিয়ে গুরুতর আহত করা ব্যক্তি রফিকউদ্দিন কে যেকোনো স্থানে দেখা মাত্র প্রশাসনের হাতে তুলে দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। .

রামু জোয়ারিয়ানালাতে সম্পত্তির লোভে একই পরিবারের ০৫ জনকে কুপিয়ে জখম। রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের নন্দাখালী মুরা পাড়া নামক জায়গায় একই পরিবারের বাবা মা ভাবী সহ ৫ জনকে কুপিয়েছে একই পরিবারের পাষণ্ড ছেলে। .

শুক্রবার(১৩ ই আগষ্ট) সকাল আনুমানিক ৭:৩০ ঘটিকার সময় জমি ও টাকার জের ধরে পরিবারের উপর এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে জানা যায়।.

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, সকাল ৭ টায় জায়গা জমিন ও টাকা পয়সা লেনদেনের জের ধরে জোয়ারিয়ানালা ইউনিয়নের ৩ ওয়ার্ডের নন্দাখালী মুরাপাড়া এলাকার বাসিন্দা অলি আহমদের ছেলে রফিকের হাতে অলি আহমদ ও তার স্ত্রী সহ একই পরিবারের ৫ জন কে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে এবং হত্যার উদ্যেশে পরিকল্পিত ভাবে এ হামলা চালিয়ে রফিক।.

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়,ঘটনার পরক্ষনেই স্থানীয়রা আহতদের হাসপাতালে আনেন এবং প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ার  কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। তবে এদের মধ্যে একজনের অবস্থা খুবই আশংকাজনক। .

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসাইন জানান,আমরা ঘটনাটি শুনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি,থানায় মামলা দায়ের করা হয়েছে এবং হামলায় জড়িত রফিককে গ্রুেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেছি,আমরা আশাকরি খুব শীঘ্রই তাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হব।.

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মামুন আল ইসলাম ও রামু উপজেলা নির্বাহী অফিসার বাবু প্রণয় চাকমা। তারা বিরাজমান পরিস্থিতি শান্ত করে সবাইকে সঠিক বিচারের আশ্বস্ত করেন বলে জানা যায়।. .

ডে-নাইট-নিউজ / রামু প্রতিনিধি

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ