• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রাঙ্গুনিয়া সরফভাটার 'আস্থা অবিচল'র সংবর্ধনা অনুষ্ঠান


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:১১ পিএম;
রাঙ্গুনিয়া সরফভাটার 'আস্থা অবিচল'র সংবর্ধনা অনুষ্ঠান
রাঙ্গুনিয়া সরফভাটার 'আস্থা অবিচল'র সংবর্ধনা অনুষ্ঠান

 রাঙ্গুনিয়ায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের নেতৃত্বে রাঙ্গুনিয়ায় আজ সবদিক দিয়ে এগিয়ে গেছে। রাঙ্গুনিয়ায় এখন আর কোনো অপূর্ণতা নেই। কিন্তু এখনো একটি সঙ্কট থেকে গেছে, সেটি হলো মাদক। মাদকমুক্ত রাঙ্গুনিয়া গড়তে দরকার একটি সমন্বিত সামাজিক গর্জন। এই গর্জন সমগ্র রাঙ্গুনিয়ায় ছড়িয়ে দিয়ে মাদকমুক্ত রাঙ্গুনিয়া গড়তে সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।” শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন 'আস্থা অবিচল'র চতুর্থ প্রতিষ্টাবার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।.

বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি কবি আবদুর রউফ। প্রধান অতিথি ছিলেন একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার। সংবর্ধিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইফতেখার ইউনুস, চট্টগ্রাম মেডিকেল কলেজে "আনসাং কমিউনিটি হিরো অব দ্যা, কোভিড-১৯ প্যানডেমিক" উপাধিতে ভূষিত করোনা যোদ্ধা বেগম নুরজাহান ফজল শেলী।.

উদ্বোধক ছিলেন সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি নিজাম উদ্দিন বাদশা। সংগঠনটির সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন ওমান বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি আকাশ আহমেদ, সংগঠনের সহ সভাপতি এস এম আবুল ফজল, আবুল কালাম চৌধুরী, প্রধান শিক্ষক অঞ্জন বৈদ্য, প্রকৌশলী ওমর ফারুক, চট্টগ্রামস্থ সরফভাটা সমিতির সভাপতি কাজি মোহাম্মদ শামসুল হুদা নাছিম। অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমির নবনির্বাচিত সকল নেতৃবৃন্দকে সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষে বক্তব্য দেন সংগঠনটির সহ সভাপতি মোজাহেরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাতুল বৈদ্য, সদস্য মমতাজ উদ্দিন চৌধুরী, ইফতেখার হোসেন, সাংবাদিক মাসুদ নাসির প্রমুখ।. .

ডে-নাইট-নিউজ / শ্রীকান্ত চৌধুরী

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ