• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

রাঙ্গুনিয়া সরফভাটায় অগ্নিকান্ড ক্ষতিগ্রস্তদের পাশে চেয়ারম্যান শেখ ফরিদ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:৪০ এএম;
রাঙ্গুনিয়া আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে শেখ ফরিদ চ্যায়ারম্যান
রাঙ্গুনিয়া আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে শেখ ফরিদ চ্যায়ারম্যান

রাঙ্গুনিয়া  উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা কাজী পাড়া এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। শুক্রবার ( ১০ সেপ্টেম্বর) বিকেলে ক্ষতিগ্রস্ত ঘরগুলো পরিদর্শন করেন এবং তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো পুনরায় স্বাবলম্বী না হওয়া পর্যন্ত সহায়তা করে যাওয়ার আশ্বাস দেন তিনি। .

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. হোসেন মেম্বার, সিরাজুল ইসলাম, মো. জমির, মো. আনোয়ারুল ইসলাম, সিরাজুল ইসলাম, মাহবুবুল আলম মেম্বার, বিমল শীল, আব্দুর সবুর, মো. ইসমাঈল, আবুল বয়ান, মো. নাছের মেম্বার, মো. জাহাঙ্গীর মেম্বার, মো. ইয়াছিন,  মো. হাবিব, মো. মনজু, মো. কবির, মো. কামাল, মো. হারুন,  মো. শহীদ, জাফর মাঝি, মো. রফিক, মো. মহির, মো. জামাল, মো. আতিক, মো. সোহেল, মো. আরমান, মো. রাহুল, আব্দুর রহিম, মো. মুক্তার, মো. শাহেদ, মো. রায়হান প্রমুখ।.

উল্লেখ্য বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ওই এলাকার শওকতুল ইসলাম ও আবু ছৈয়দসহ ৩ জন মালিকের একাধিক কক্ষ বিশিষ্ট একটি দু’তলা ও দুটি সেমিপাকা বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এরপর থেকে মানবেতর জীবন যাপন করে আসছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।.

 . .

ডে-নাইট-নিউজ / শ্রীকান্ত চৌধুরী ,রাঙ্গুনিয়া 

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ