• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ভাঙ্গা সড়ক সংস্কারের দাবীতে বিশ্বনাথে গণ-অবস্থান কর্মসূচি পালন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:০১ পিএম;
ভাঙ্গা সড়ক সংস্কারের দাবীতে বিশ্বনাথে গণ-অবস্থান কর্মসূচি পালন
ভাঙ্গা সড়ক সংস্কারের দাবীতে বিশ্বনাথে গণ-অবস্থান কর্মসূচি পালন

মুহাম্মদ সায়েস্তা মিয়া, বিশ্বনাথ (সিলেট) থেকেঃ সিলেটের বিশ্বনাথে বিশ্বনাথ -জগন্নাথপুর,বিশ্বনাথ - বৈরাগী বাজার-সিংগেরকাছ, বিশ্বনাথ -খাজাঞ্চী- কামাল বাজার সড়ক সহ উপজেলার জন গুরুত্বপূর্ণ সবকটি ভাঙ্গা সড়ক দ্রুত সংস্কারের দাবীতে গণ অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। .

আজ ২ রা সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ২ ঘটিকায় বিশ্বনাথ পৌরশহরের বাসিয়া ব্রীজের দক্ষিণ প্রান্তে সবকটি সড়কের সংযোগ বন্ধ করে এ কর্মসূচি পালন করে বিশ্বনাথ সচেতন সমাজ কল্যাণ সংস্থা। এ কর্মসূচিতে স্ব- স্ব ব্যানারে অংশ গ্রহন করে মানবতার ঘর ও মানবসেবা ফাউন্ডেশন সহ বিভিন্ন সংগঠন। .

সংগঠনের আহবায়ক ফজল খানের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল বাতিনের পরিচালনায় বক্তব্য রাখেন বিভাংশু গুণ বিভু, সিরাজুল ইসলাম, রওনক আহমদ এনাম ,বিভাস দে,আমিনুল ইসলাম, মঈন উদ্দিন, ইকবাল আহমদ,হাবিব রহমান, নজরুল ইসলাম। .

এ সময় আরো উপস্থিত ছিলেন যথাক্রমে মানবতার ঘর সংগঠনের সদস্য শাহাবুদ্দিন নাজেল,আমিনুল ইসলাম, শাকিল আহমদ, আলিম উদ্দিন, হাবিব রহমান, মানবসেবা ফাউন্ডেশনের সদস্য কামরুল ইসলাম সাব্বির, লিমন মিয়া,সাজন আহমদ,বাদশা মিয়া,সিদ্দেক মিয়া,লুকমান মিয়া ও ফরিদ মিয়া। . .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ