• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিদেশী পিস্তল ও মাদকসহ এক সন্ত্রাসী গ্রেফতার


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:০৭ পিএম;
বিদেশী পিস্তল ও মাদকসহ এক সন্ত্রাসী গ্রেফতার
বিদেশী পিস্তল ও মাদকসহ এক সন্ত্রাসী গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।.

উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত আভিযানিক দল মাদক উদ্ধার অভিযান পরিচালনা করার লক্ষ্যে আজ ৩১ আগস্ট আনুমানিক ০১:৩০ ঘটিকার সময় এলাকায় উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা মো. মোসলেম উদ্দিন ওরফে মুসলীম (৩৮) নামক এক ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়।.

এসময় গ্রেফতারকৃত ব্যক্তির নিকট থেকে ১টি ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ২ রাউন্ড অ্যামুনেশন (গুলি) ও ৩৩৯পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এছাড়া তার বিরুদ্ধে চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় ১টি ডাকাতি, ১টি অস্ত্র ও ১টি বিষ্ফোরক দ্রব্য আইনে মামলা রয়েছে । গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।. .

ডে-নাইট-নিউজ / কে.এম. আহসান উল্ল্যা

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ