• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীয়া হেল্পলাইন এর নতুন কমিটি গঠন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ২৪ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১০:৪৩ এএম;
ফুলবাড়ীয়া হেল্পলাইন এর নতুন কমিটি গঠন
ফুলবাড়ীয়া হেল্পলাইন এর নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : সোমবার (২৩ আগস্ট) ময়মনসিংহের ফুলবাড়ীয়ার উপজেলার আঞ্চলিক ফেসবুক গ্রুপ ফুলবাড়ীয়া হেল্পলাইনের ১ বছর মেয়াদী কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।  শামীম আহমেদকে সভাপতি এবং সাজ্জাদ হোসেন রিফাতকে সাধারণ সম্পাদক মনোনীত করে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

এছাড়া এই কমিটিতে আকিব আবরার, মামুন অর রশীদ, ফেরদৌস আল ফাহাদকে সহ সভাপতি, এহসান জোবায়ের, জিল্লুর রহমান রিয়াদকে যুগ্ম সাধারণ সম্পাদক, সারোয়ার সাকিবকে সাংগঠনিক সম্পাদক এবং মো. সাদিকুর রহমান, মো. রায়হান, মারুফ আল সোয়াদকে যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসাবে মনোনীত করা হয়।.

অন্যান্যদের মধ্যে নাঈম শাহরিয়ার (অর্থ সম্পাদক), আমিরুল ইসলাম (প্রচার সম্পাদক), মঈনুদ্দিন খান সিফাত (দপ্তর সম্পাদক), এম.জি.কে.সবুজ (সহ-দপ্তর সম্পাদক), নাঈম রানা (সাংস্কৃতিক সম্পাদক), ইউসুফ রাকিব (পরিবেশ বিষয়ক সম্পাদক), তানজিদ শুভ্র (তথ্য ও প্রযুক্তি সম্পাদক), তানভীর হাসান আসিফ (আইন বিষয়ক সম্পাদক), ছুম্মা মিম (নারী ও শিশু সম্পাদক), নওশাদ পারভেজ (ক্রীড়া সম্পাদক),  জাহিদুল হক রনি (ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক), রাশেদুল হায়দার রাসেল (সমাজসেবা বিষয়ক সম্পাদক), সম্মানিত সদস্য হিসেবে মোশাররফ হোসেন খান, মো. রাকিবুল হাসান, হৃদয় রাজ, ইরিন নাহার, সুলতানা ইসলাম ছন্দা, মাহবুব হাসান ইমন, মাহবুবুর রহমান সিয়াম, কবির হোসেনকে দায়িত্ব প্রদান করা হয়।.

ফুলবাড়ীয়ার সার্বিক উন্নয়নে ও সামাজিক কর্মকান্ডে, অনলাইন ও অফলাইন কার্যক্রম বিষয়ক সার্বিক বিষয়ে ফুলবাড়ীয়া হেল্পলাইনকে আরো এগিয়ে নিয়ে যেতে নবগঠত কমিটি ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।. .

ডে-নাইট-নিউজ / আরজে তানজিন

তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান বিভাগের জনপ্রিয় সংবাদ