• ঢাকা
  • সোমবার, ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে শিশু অধিকার সপ্তাহ ও ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূতি উৎসব পালিত


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ১০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:২৪ পিএম;
ফুলবাড়ীতে শিশু অধিকার সপ্তাহ ও ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূতি উৎসব পালিত
ফুলবাড়ীতে শিশু অধিকার সপ্তাহ ও ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূতি উৎসব পালিত

জাতীয় শিশু অধিকার সপ্তাহ সমাপনী ও শিশুদের কল্যাণে নিবেদিত উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রবিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।
    উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপির সহযোগিতায় এ উৎসবে ৫০ বছরের থিম সং, বিশেষ স্মরণিকার মোড়ক প্রধান অতিথি হিসেবে উন্মোচন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত এ উৎসবে স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপির ব্যবস্থাপক মি. স্বপন সিং, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান শাহ, ইউপি চেয়ারম্যান উপধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মানিক রতন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল প্রমুখ।
    পরে অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন ও শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাছিনা ভূঁইয়াকে  সম্মাননা স্মারক পূর্বক ক্রেস্ট প্রদান করেন সংস্থাটির উপজেলা ব্যবস্থাপক মি. স্বপন সিং।
    শেষে তথ্যচিত্র প্রদর্শন, বাল্যবিবাহের কুফল বিষয়ক নাটিকা ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
    অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ওয়ার্ল্ড ভিশন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের বিভিন্ন এলাকায় তাদের উন্নয়ন মূলক কার্যক্রমে শিশু কল্যাণ ও মানুষের জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আন্তর্জাতিক দাতা সংস্থা হিসেবে সংস্থাটি বিশ^ জুরে তাদের এই মহতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ সরকারেরর পাশাপাশি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ মানুষের জীবনের মান উন্নয়নসহ সচেতনতা সৃষ্টিতে কাজ করে আসছে। 
 .

.

ডে-নাইট-নিউজ / প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ