• ঢাকা
  • শনিবার, ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

নাম সংশোধন বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সদর কক্সবাজার


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ০৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৪৭ পিএম;
নাম সংশোধন বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সদর কক্সবাজার
নাম সংশোধন বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সদর কক্সবাজার

আমি আনোয়ারুল ইসলাম, বয়স ২৯ বছর, পিতাঃ মোহাম্মদ ইসলাম, মাতাঃ বুলবুল আক্তার, সাং নন্দাখালী বড় পাড়া,৩নং ওয়ার্ড ইউনিয়ন জোয়ারিয়ানালা, উপজেলা রামু, জেলা কক্সবাজার। ধর্ম ইসলাম পোশা ব্যবসা জাতীয়তা বাংলাদেশী। .

আমি এই মর্মে প্রতিজ্ঞা পূর্বক ঘোষণা করিতেছি যে, আমি একজন সুস্থ মস্তিষ্ক সম্পন্ন ও উল্লেখিত স্থানের বাসিন্দা হয় এবং আমার নিজের ব্যাপারে সার্বিক সিদ্ধান্ত গ্রহনের বৈধতা রহিয়াছে। .

আমার এসএসসি- এইচএসসি সার্টিফিকেট ভুল বশতঃ রাবিয়া বসরী হওয়ার কারণে বিভ্রান্ত সৃষ্টি হয়, তবে আমার এন আইডি জাতীয় পরিচয়পত্র মধ্যেও আমার মাতার নাম রয়েছে বুলবুল আক্তার এবং জন্ম নিবন্ধন আর চেয়ারম্যান সার্টিফিকেট ও একই নাম রয়েছে।  .

সুতরাং আমার মাতার নাম বুলবুল আক্তার হইবে। আমি আরো ঘোষণা করিতেছি যে, অত্র এফিডেভিট  মাধ্যমে উপরোক্ত সংশোধনী সমূহ কার্যকারী হইয়া আমার উপরোক্ত সার্টিফিকেটদ্বয় সংশোধন কার্যকর ইহবে এবং ভবিষ্যতেও তাহা যে কোন কাজে প্রয়োগ  করিব। এই কারনে স্বেচ্ছায় স্বজ্ঞানে সুস্থ শরীরে আমি অত্র এফিডেভিট সম্পাদন করিলাম। .

অত্র এফিডেভিট যাবতীয় বিবরণ আমার জ্ঞান ও বিশ্বাস মতে সত্য জানিয়া অদ্য,০৫/০৯/২০২১/ইং তারিখ সকাল ১০ ঘটিকার সময় বিজ্ঞ আদালত প্রাঙ্গনে  হাজির হইয়া সত্যপাঠে নিজ নাম সহি করিলাম আনোয়ারুল ইসলাম।.

.

ডে-নাইট-নিউজ / কায়সার কক্সবাজার প্রতিনিধি। 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ